1. multicare.net@gmail.com : news : chouddagram online
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন দোহারের জহির রায়হান

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বানাঘাটা গ্রামের জহির রায়হান। জয়পাড়া বাজার বহুমুখী সমবায় সমিতির সাবেক যুগ্ম-সম্পাদক জহির রায়হান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।
পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে বুকে ব্যাথা অনুভব করছিলেন তিনি। গতকাল বুধবার (৭ অক্টোবর) সকালে চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে যান জহির রায়হান। পরে সন্ধ্যা ৭টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। জহির রায়হান দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বানাঘাটা এলাকার মৃত কুব্বাত বেপারীর ছেলে এবং মৃত গনি বেপারী’র ছোট ভাই। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান তিনি।
বুধবার রাত সাড়ে ১১টায় জহির রায়হানকে শেষ বারের মত একনজর দেখার জন্য দোহারের জয়পাড়ায় তার লাশবাহী গাড়ির সামনে হাজির হয় অনেক মানুষ।
পরে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় দোহার উপজেলা এসপি মুজিবুর রহমানের মসজিদে প্রথম নামাজের জানাজা শেষে তার নিজের জন্মস্থান সুতারপাড়া ইউনিয়নের বানাঘাটায় সকাল ১১টায় ২য় নামাজের জানাজা সম্পন্ন হয়। পরে তার মরদেহ দোহার খালপাড় কবরস্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট