1. multicare.net@gmail.com : news : chouddagram online
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ অপরাহ্ন

চৌদ্দগ্রামে রিকশা চালককে কুপিয়ে হত্যা চেষ্টা, ফেলে যাওয়া মোবাইলের সুত্রধরে আসামী গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রামে দূর্বৃত্তের ধারালো ছুরির আঘাতে রিকশা চালককে কুপিয়ে হত্যা চেষ্টায় ফেলে যাওয়া মোবাইল ফোনের সুত্রধরে ছিনতাইকারী বাবলু প্রকাশ বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। বাবু উপজেলার ঘোলপাশা ইউনিয়ন রাজেন্দ্রপুর গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন।
মামলা সূত্রে জানা যায়, ঘোলপাশা ইউনিয়নের জগমোহনপুর(বাবুচি) গ্রামের আবদুল খালেকের পুত্র মোঃ ইউনুছ মিয়া প্রতিদিন বাবুচি বাজার এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বৃহস্পতিবার রাত সোয়া সাতটায় বাবুচি বাজারে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অজ্ঞাতনামা এক ব্যক্তি নোয়াবাজার যাওয়া এবং আসা বাবদ ১৫০টাকায় ভাড়া করে রিকশায় উঠে। পথিমধ্যে রিকশাটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দৌলবাড়ি এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা যাত্রী চালকের মাথার পিছনে জোনাকি পোকা বসছে বলে জানায়। চালক ইউনুছ মিয়া যাত্রীকে জোনাকি পোকাটি ফেলে দেয়ার জন্য বললে যাত্রী তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে অজ্ঞাতনামা ওই যাত্রী তার কোমরে থাকা ধারালো অস্ত্র বের করে চালক ইউনুছ মিয়াকে হত্যার উদ্দেশ্যে গলার মধ্যখান থেকে গাড় পর্যন্ত কাটা জখম করে। এ সময় অজ্ঞাতনামা যাত্রী রিকশাটি নিয়ে পালাতে চেষ্টা করলে শোর চিৎকার শুনে যাওয়া লোকজনের উপস্থিতি টের পেয়ে রিকশা রেখে রাতের আঁধারে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত রিকশাচালক ইউনুছ মিয়াকে উদ্ধার করে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় রিকশা চালক ইউনুছ মিয়ার ভাই ইদ্রিছ মিয়া বাদি হয়ে চৌদ্দগ্রাম থানায় অজ্ঞাতনামা এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন জানান, ‘ঘটনাস্থলে অজ্ঞাতনামা ব্যক্তির একটি মোবাইল ফোন পাওয়া যায়। এ মোবাইল ফোনের সূত্র ধরে হামলার ঘটনায় জড়িত বাবলু প্রকাশ বাবুকে আমানগন্ডা এলাকা থেকে শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত বাবু দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট