1. multicare.net@gmail.com : news : chouddagram online
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
গুণবতী ইউনিয়ন বিএনপি নেতা সিরাজুল হককে দেখতে গেলেন বিএনপি নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে ব্র্যাকের বিজনেস অ্যাডভাইজরি ও মাইগ্রেশন ফোরাম কমিটির সভা অনুষ্ঠিত আধুনিক কনকাপৈত ইউনিয়ন গড়তে চেয়ারম্যান প্রার্থী ফখরুলের বিকল্প নেই ফেনীর সময় এর বৃক্ষায়ণ কর্মসূচী শুরু ডাকাতিয়া নদীতে তারুণ্য অগ্রযাত্রার বার্ষিক নৌকা ভ্রমণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিলকিছ আলম পাঠাগার পরিদর্শন করলেন ইউএনও কাশিনগরে মোবাইল ফোন কেড়ে নেয়ার অভিমানে কিশোরের আত্মহত্যা ‘Radio Tehran has all the features of the media’ চৌদ্দগ্রামে ‘আমরা-৯৩ গ্রুপ’ এর বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন সংযুক্ত আরব আমিরাতে চৌদ্দগ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন

কুমিল্লায় গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন এমপি বাহার

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

দেলোয়ার হোসেন জাকির : শেখ হাসিনার সালাম নিন, কোভিড-১৯ টিকা নিন। এমন শ্লোগান কে ধারণ করে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে মঙ্গলবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় বার কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান গণটিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।
কুমিল্লা-৬ সদর আসনের সদর সাংসদ ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণটিকা কার্য্যক্রম উদ্বোধন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, সিভিল সার্জন মীর মোবারক হোসেন, বি এম এ সভাপতি আব্দুল বাকী আনিস, সাধারণ সম্পাদক আতাউর রহমান জসীম ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব মোর্শেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
গণটিকা কার্যক্রম উদ্বোধনকালে সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন, এ টিকা গুলো কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার নাগরীকদের কুমিল্লা সদর (জেনারেল) হাসপাতাল ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রদান করা হবে। কুমিল্লায় ইতিমধ্যে সিনোফার্ম ভ্যাকসিন ৭৮ হাজার ৪০০ টি চলে এসেছে এবং মডার্নার ১৩ হাজারের অধিক ভ্যাকসিন মজুত রয়েছে। কুমিল্লা বাসীর জন্য পর্যায়ক্রমে আরো টিকা ব্যবস্থা হবে বলে জানান সদর সাংসদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট