1. multicare.net@gmail.com : news : chouddagram online
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন

কনকাপৈত ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের পক্ষ থেকে চৌদ্দগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

কে.এম. আহসান উল্লাহ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল বিশ্ব মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের কারণে নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করেছেন। তারপরও থেমে নেই চৌদ্দগ্রাম উপজেলার ৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের আগাম প্রস্তুতি। মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ার লক্ষে এবং ডিজিটাল শিক্ষার মান উন্নয়নে এগিয়ে থাকা এই ইউনিয়নে অনেক শিল্পপতির জন্ম। উক্ত ইউনিয়ন ২৭টি গ্রাম ও ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত। এর মধ্যে নারী-পুরুষ ভোটার মিলে ভোটারের সংখ্যা প্রায় ১৯ হাজার। এবারের নির্বাচনে ৯টি কেন্দ্র ও একটি উপ কেন্দ্রসহ মোট ১০টি কেন্দ্রে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। এবারের ইউপি নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছে বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগ নেতা, তরুণ ব্যাবসায়ী, ৮নং ওয়ার্ড চন্দ্রপুর গ্রামের কৃর্তি সন্তান মোঃ কামাল হোসেন। তিনি কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত আপামর জনগণের সাথে ব্যস্ত সময় পার করছেন। সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র হাত ধরে তৃর্ণমুল রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত মানবসেবায় সম্পৃক্ত রয়েছেন। মানুষের ভালোবাসায় সমাজসেবায় এগিয়ে আসা এই তরুণ প্রার্থীকে পেতে অনেকে মরিয়া হয়ে উঠেছে। বিশিষ্ট সমাজসেবক হিসেবে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ষোষণা দিয়েছেন কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে মুজিবুল হক এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালীর করার জন্য তিনি প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এ বিষয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হোসেনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এবারে কনকাপৈত ইউপি নির্বাচনে পরিবর্তন হওয়ার পক্ষে সকল জনগণ। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার হাজার হাজার নেতা, কর্মী গড়ার কারিগর মোঃ মুজিবুল হক এমপি মহোদয় যদি আমাকে নৌকা প্রতিক দেন, তাহলে তাঁর হাতকে আরো শক্তিশালী করার লক্ষে কনকাপৈত ইউনিয়নবাসীকে সাথে নিয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ’।
পরিশেষে প্রিয় নেতা মুজিবুল হক এমপি মহোদয়ের পক্ষ থেকে চৌদ্দগ্রাম তথা কনকাপৈত ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছ ও অভিনন্দন রইলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট