1. multicare.net@gmail.com : news : chouddagram online
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন

চৌদ্দগ্রামে কিশোরীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৩

  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩৭২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রামে পনের বছর বয়সী এক কিশোরীকে দলবেধে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণে সহযোগীতার দায়ে গ্রেফতার করা হয়েছে অপর এক কিশোরীকে। গ্রেফতারকৃতরা হলো-উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের ওমর আলীর পুত্র আবদুল কাদের(৩২) ও চরখালিশা গ্রামের আবুল হাশমের পুত্র আবদুস ছাত্তার(২৩), ব্রাক্ষণপাড়া উপজেলার শিউলী আক্তার(১৩)। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
পুলিশ সূত্র জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ জুলাই রাত থেকে ২৫ জুলাই সকালের মধ্যে উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের মোঃ হাসান পনের বছর বয়সী ওই কিশোরীকে পাশ^বর্তী নোয়াবাজারস্থ সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে উজিরপুর দক্ষিণ পাড়ায় ছাত্তারের একটি ভাড়াটিয়া বাসায় ধর্ষিতা কিশোরীকে হাসানের অপর সহযোগী আবদুল কাদের ও আবদুস সাত্তার মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ শেষে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে চারজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আবদুল কাদের, আবদুস ছাত্তার ও শিউলী আক্তারকে রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এরআগে মামলার প্রথম আসামী উজিরপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ হাসানকে গত ২৯ জুলাই ১০ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। বর্তমানে সে কুমিল্লা জেলহাজতে রয়েছে।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত ত্রিনাথ সাহা বলেন, ‘গ্রেফতার তিনজনকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামী হাসান একটি মাদক মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছেন বলে তিনি জানান’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট